ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কক্সবাজারে কউকে ৪৮ কর্মকর্তা- কর্মচারীর যোগদান 

কক্সবাজারে কউকে ৪৮ কর্মকর্তা- কর্মচারীর যোগদান 

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষে (কউক) ৩য় পর্যায়ে নবনিয়োগকৃত ৪৮ কর্মকর্তা ও কর্মচারী বিভিন্ন পদে যোগদান করেছেন।

শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে কউকের মাল্টিপারপাস হল রুমে নব নিযুক্তদের যোগদান ও পরিচিতি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব কাজী ওয়াছি উদ্দিন।

কাজী ওয়াছি উদ্দিন বলেন, ‘বঙ্গবন্ধুকে হত্যার পরে যারা দেশ পরিচালনা করেছিল তাদের দ্বারা দেশে উন্নয়ন হয়নি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিন্তার কারণে বাংলাদেশে আজ আমুল পরিবর্তন হয়েছে। ২০০৮ সালে ক্ষমতায় আসার পর থেকে দেশের উন্নয়ন নিয়ে চিন্তাশীল ছিলেন প্রধানমন্ত্রী। শেখ হাসিনার দূরদৃষ্টির কারণর আমরা সমুদ্র জয় করেছি। ১ লাখ ১৩... বর্গ কিলোমিটারের ভূখন্ড পেয়েছি। এছাড়াও খাদ্য অভাব দূরীকরণসহ দেশের বিভিন্ন সমস্যা সমাধানে যথেষ্ট আন্তরিক এই সরকার।’

নতুন নিয়োগ পাওয়াদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘কক্সবাজারে বড় বড় মেগা প্রকল্পের কাজ চলছে। সামনে আরো অনেক কাজ হবে। এখানকার বিশাল সমুদ্র প্রকৃতির বড় নিয়ামক। এই সমুদ্র সম্পদকে সুষ্ঠু ব্যবহার করা আমাদের দায়িত্ব। কক্সবাজারকে সাজাতে জনবল খুব প্রয়োজন তাই তোমাদের দক্ষতার ভিত্তিতে নিয়োগ দেয়া হয়। তোমরা আন্তরিকতার সঙ্গে কাজ করে কক্সবাজারকে উন্নত শহরে পরিণত করবে। মনোযোগ সহকারে প্রশিক্ষণ নিয়ে দেশ ও জাতির সেবার জন্য কাজে লেগে পড়বে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জনগণের উন্নয়নে যা চাচ্ছেন তা পূরণের জন্য সকলের আন্তরিক অংশগ্রহণ ও প্রচেষ্টায় দেশটা এগিয়ে যাক আমাদের এই প্রত্যাশা।’

কউক চেয়ারম্যান কমডোর (অব.) মোহাম্মদ নুরুল আবছার বলেন, ‘বঙ্গবন্ধুর সুদূর প্রসারি স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যাচ্ছে দেশ। কক্সবাজারের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী যথেষ্ট আন্তরিক। তার সাহসী উদ্যোগে কক্সবাজারে ব্যাপক উন্নয়ন হয়েছে। এখনো আরো অনেক প্রকল্প চলমান রয়েছে। কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষকে উন্নত করা নবনিযুক্তদের দায়িত্ব। আপনাদের আন্তরিকতার মাধ্যমে কউক উন্নতির শিখরে পৌঁছাবে। নিজের কাজকে ভালোবাসতে হবে। এবং এটি জীবনের সর্বোচ্চ অবলম্বন হিসেবে ধারণ করতে হবে।

কউকের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল আবছারের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- কউকের সদস্য (প্রকৌশল) লে. কর্ণেল তাহসিন বিন আলম, কউক সচিব আবুল হাসেম প্রমুখ। নব নিয়োগ প্রাপ্তদের মধ্যে অনুভূতি প্রকাশ করে বক্তব্য করেন রোবায়েত ফেরদৌস এবং ফাতেমা তুজ জোহরা।

যোগদান,কর্মকর্তা,কর্মচারী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত